ClipClaps অ্যাপ দিয়ে প্রতিদিন $10 থেকে $100 ডলার পর্যন্ত ইনকাম করুন !

 1,062 total views,  1 views today

ClipClaps iOS and Android ডিভাইসের জন্য একটি Earning অ্যাপ্লিকেশন এবং এটি অ্যাপ স্টোর থেকে পাওয়া যায়। আপনার বয়স 17 বছর বা তার বেশি হলে আপনি এই অ্যাপটি ডাউনলোড এবং ইনস্টল করতে পারেন। এটি একটি বিনোদনমূলক অ্যাপ্লিকেশন যা আপনার মোবাইল ডিভাইসে মজা করার সময় আপনাকে প্যাসিভ ইনকাম করতে সহায়তা করে। আপনার অর্থ উপার্জনের সময় মজাদার ভিডিও দেখার জন্য আপনার আপনি কিছু সময় ব্যয় করার জন্য কিছু অর্থ পাবেন ।

আপনি যত বেশি দেখবেন, তত বেশি স্ক্র্যাচ উপার্জন করবেন। অ্যাপটি গ্র্যান্ড চ্যানেল এন্টারটেইনমেন্ট লিমিটেড দ্বারা তৈরি করা হয়েছে যার চ্যানেল 3 নামে আরও একটি বিনোদনমূলক অ্যাপ রয়েছে। চ্যানেল 3 এর সাহায্যে আপনি আপনার নিজের ভিডিওর তারকা হতে পারেন এবং আপনার বন্ধুরা এবং পরিবারকে দেখার জন্য কয়েক ঘন্টা ফানি ভিডিও আপলোড করতে পারেন। দুর্ভাগ্যক্রমে, চ্যানেল 3 ক্লিপক্ল্যাপের মতো কোনও অর্থ প্রদানের অ্যাপ নয়।

ClipClaps অ্যাপ দিয়ে প্রতিদিন $10 থেকে $100 ডলার পর্যন্ত ইনকাম করুন !

How Does This Work? (কিভাবে কাজ করে? )

  • এই অ্যাপ্লিকেশনটি কেবল iOS and Android ডিভাইসের জন্য উপলভ্য এবং অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন ।
  • আপনার মোবাইল ডিভাইসে এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড এবং ইনস্টল করতে আপনার বয়স 17 বছর বা তার বেশি হতে হবে।
  • এই অ্যাপটিতে সাইন আপ করার সময় পেপাল অ্যাকাউন্টটি দিয়ে সাইন আপ করতে হবে । টাকা Withdraw করার সময় পেপাল জি-মেইল অ্যাকানউন্ট টি প্রয়োজন হবে ।
  • আপনার অ্যাকাউন্টটি একবার সেটআপ হয়ে গেলে আপনার কাজ শেষ । আপনি এখন ভাইরাল হওয়া ভিডিওগুলো দেখে দেখে ইনকাম শুরু করতে পারবেন ।
  • আপনাকে ভিডিও দেখার বিনিময়ে ক্ল্যাপকয়েন পাবেন যা আপনি ডলারে রুপান্তরিত করতে পারবেন ।
  • ভিডিও দেখার সময় অ্যাপটি আপনাকে বিভিন্ন বোনাস দেয়। আপনি স্ক্র্যাচারগুলি উপার্জন করতে পারেন। স্ক্র্যাচারগুলি আপনার অ্যাকাউন্টে তাত্ক্ষণিক উপার্জন দিতে বা আপনার অ্যাকাউন্টে আরও ক্ল্যাপকইন যুক্ত করতে পারে।
  • রেফার কোড: 9127785150
  • অ্যাপ ডাউনলোড লিংক: ক্লিপক্ল্যাপ

How Do You Earn Money? (আপনি কিভাবে অর্থ উপার্জন করবেন?)

  • অ্যাপটি যে সমস্ত ট্রেন্ডিং ভিডিও দিচ্ছে তা দেখে নিজেকে বিনোদন দিন। আপনি যত বেশি দেখবেন, তত বেশি ক্ল্যাপকইন আপনার অ্যাকাউন্টে উপার্জন হবে। আপনার অ্যাকাউন্টে ক্লেপকয়েনগুলি জমা করা সহজ। ভিডিওগুলি ফানি এবং আপনি এগুলি দেখা বন্ধ করতে পারবেন না।
  • অ্যাপটি ব্যবহার করে সর্বশেষতম সংবাদগুলি বজায় রাখুন। আপনার অ্যাকাউন্টে ক্ল্যাপকইনগুলি উপার্জনের জন্য নতুন ইভেন্টগুলি পড়ুন, শীর্ষস্থানীয় সংবাদগুলি দেখুন এবং নিউজ ভিডিওগুলি দেখুন। আপনি ভিডিও দেখার বিনোদন বজায় রাখার সময় সর্বশেষতম সংবাদ ইভেন্টগুলির শীর্ষে রাখার এটি একটি উপায়।
  • অ্যাপ্লিকেশনটি যে সমস্ত চ্যালেঞ্জ সরবরাহ করে তার মধ্যে একটিতে যোগ দিন। প্রতিটি চ্যালেঞ্জ বাস্তব জীবনের ঘটনাগুলির সাথে সম্পর্কিত এবং এগুলিতে যোগদান করা সহজ। চ্যালেঞ্জগুলির একটিতে প্রবেশ করতে আপনাকে বিভিন্ন ভিডিও আপলোড করতে হবে। আপনি যদি সেরা ভিডিও আপলোড করেন এবং আপনার ভিডিওটির জন্য সর্বাধিক Reactions পান তবে অ্যাপটি আপনাকে যে পরিমাণ পুরষ্কার দেয় তার মধ্যে একটিতে আপনি জয়ী হবেন।
  • আপনি যখন আপনার রেফারেল কোডটি ব্যবহার করে আপনার বন্ধুদের অ্যাপ্লিকেশনটিতে যোগদানের জন্য আমন্ত্রণ জানাবেন, তখন আপনি আপনার অ্যাকাউন্টে আরও বেশি ক্ল্যাপকইন উপার্জন করবেন।
  • লোকেরা যে ভিডিওগুলিতে আরও বেশি Reactions দেয় আপনি নিজের অ্যাকাউন্টে আরও বেশি ক্ল্যাপকইন আপলোড করেছেন।

How Are You Paid? (আপনি কিভাবে দেওয়া হয়?)

  • অ্যাপ্লিকেশনটি পেপালের মাধ্যমে তার সদস্যদের অর্থ প্রদান করছে। আপনার পেমেন্টটি তাত্ক্ষণিক তা নিশ্চিত করার জন্য আপনাকে আপনার পেপাল অ্যাকাউন্টের সাথে লিঙ্ক বা লগ ইন করতে হবে।
  • আপনার অ্যাকাউন্টে প্রতি 5,000,000 ক্ল্যাপকইনগুলি $ 5 এ রূপান্তরিত হয়।
  • আপনার পেপাল অ্যাকাউন্টে 10 ডলার পাওয়ার জন্য আপনার অ্যাকাউন্টে 10,000,000 ক্ল্যাপকইন লাগবে।
  • Cash 0.25 এর ফ্ল্যাট ফি রয়েছে যা যখন আপনি নগদ করেন তখন চার্জ নেওয়া হয়। আপনি আপনার পেপাল অ্যাকাউন্টে $ 9.75 পাবেন।
  • আপনি অ্যামাজন উপহার কার্ড বা অ্যাপ্লিকেশনটিতে থাকা অন্য পণ্যগুলির জন্য আপনার ক্ল্যাপকইনগুলি খালাসও করতে পারেন।

Conclusion:

এটি একটি বৈধ অ্যাপ্লিকেশন যা আপনাকে ভিডিওগুলি দেখতে, ভিডিও আপলোড করতে এবং বিভিন্ন চ্যালেঞ্জগুলিতে যোগদানের জন্য অর্থ প্রদান করবে। আপনি শব্দটি ছড়িয়ে দেওয়ার সময় এবং আপনার বন্ধুদের এবং পরিবারকে অ্যাপটিতে যোগদানের জন্য আমন্ত্রণ জানালে আপনি অতিরিক্ত অর্থ উপার্জনও করতে পারবেন। ক্ল্যাপকইনগুলি রেক আপ করা সহজ কারণ ভিডিওগুলি আপনাকে ঘন্টা খানিক শেষ পর্যন্ত বিনোদন দেয়। যে সংস্থাটি এই অ্যাপটি তৈরি করেছে তার চ্যানেল 3 নামে আরেকটি অ্যাপ রয়েছে যা আপনি ব্যবহার করতে পারেন। এই অ্যাপ্লিকেশন আপনাকে অর্থ প্রদান করে না, তবে এটি একটি মজাদার অ্যাপ্লিকেশন যা আপনাকে নিজের সমস্ত ধরণের ব্যক্তিগত ভিডিও আপলোড করতে এবং ভিডিওগুলিতে প্রচুর পরিমাণে বিভিন্ন স্টিকার যুক্ত করতে দেয়। অনলাইনে প্যাসিভ ইনকাম উপার্জনের জন্য যদি আপনি কোনও মজাদার উপায় সন্ধান করেন তবে এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে দেখুন। এটি আপনাকে বিনোদন দেওয়ার সময় দেবে এবং বিভিন্ন ভিডিও দেখার জন্য আপনাকে অর্থ প্রদান করবে।

Leave a Reply

You cannot copy content of this page

%d bloggers like this: